সিরাজগঞ্জে হানিফ পরিবহনের দুই বাসের সংঘর্ষে নিহত ৩

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | 2023-08-30 02:33:28

সিরাজগঞ্জের সয়দাবাদে হানিফ পরিবহনের দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী মারা গেছেন। আহত হয়েছেন অন্তত ১৫ জন।

আহতদের সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

নিহতদের পরিচয় পাওয়া যায়নি। বাস দুইটির চালক ও হেলপারের খোঁজ পাওয়া যায়নি। তারা আহত হয়ে চিকিৎসাধীন নাকি পলাতক আছে তা নিশ্চিত করে জানাতে পারেনি পুলিশ।

বুধবার (২০ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. আব্দুল হামিদ ও বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ শহীদ আলম জানান, বিকালে ঢাকা থেকে হানিফ পরিবহনের একটি বাস উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। বাসটি সয়দাবাদ এলাকায় পৌঁছালে একই কোম্পানির (হানিফ পরিবহন) ঢাকাগামী অপর একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই যাত্রী মারা যান। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে জরুরী বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর