ভাতিজার ছুরিকাঘাতে চাচার মৃত্যু

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম | 2023-08-31 20:01:33

লক্ষ্মীপুরে ঘরের সিঁড়ি নির্মাণের জের ধরে ভাতিজা জাবেদ হোসেনের ছুরিকাঘাতের পাঁচদিন পর আহত চাচা জামাল উদ্দিনের (৬০) মৃত্যু হয়েছে।

শুক্রবার (২২ মার্চ) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জামাল মারা যান। তার ছেলে জসিম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এরআগে রোববার (১৭ মার্চ) বিকেলে সদর উপজেলার যাদৈয়া কমর উদ্দিন হাজী বাড়িতে ভাতিজার ছুরিকাঘাতে আহত হন চাচা।

জামাল উদ্দিন যাদৈয়া গ্রামের মৃত হাবিব উল্লাহর ছেলে এবং ইটভাটার শ্রমিক ছিলেন। অভিযুক্ত জাবেদ তার (জামাল) ভাই জাফর আহম্মদের ছেলে এবং পেশায় কাঠমিস্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় বৃদ্ধ জামাল উদ্দিন তার ঘরের সিঁড়ি নির্মাণের কাজ করছিলেন। জাবেদ ওই কাজে বাধা দেন। এ নিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে জামাল উদ্দিনের গলায় ছুরিকাঘাত করে ভাতিজা জাবেদ। ওই সময় একটি ইট দিয়ে তার (জামাল) মাথাও থেঁতলে দেওয়া হয়।

পরিবারের লোকজন আহত জামালকে উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও পরে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার্ড করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ‘জাবেদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।’

এ সম্পর্কিত আরও খবর