হামলায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন, মামলা দায়ের

পটুয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পটুয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-24 03:21:14

পটুয়াখালীর বাউফলে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দফায় দফায় হামলা ও সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ মার্চ) সকাল ১০টায় বাউফল উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে নৌকা মার্কার মনোনীত প্রার্থী মোতালেব হাওলাদার সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

অপরদিকে বেলা ১১টায় পৌর আওয়ামী লীগ কার্যালয়ে একই দলের বিদ্রোহী প্রার্থী ও বাউফলের বর্তমান উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মজিবুর রহমানের পক্ষে নেতাকর্মীরা সুষ্ঠু নির্বাচনের দাবি করে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন।

জানা গেছে, গতকাল শুক্রবার রাতে বাউফলের নওমালা ইউনিয়নে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। আহতদের পটুয়াখালী ও বরিশালে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আগামী ৩১ মার্চ এ উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

বাউফল থানার অফিসার ইনচার্জ খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, শুক্রবার দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সময় পুলিশের ৭ জন সদস্য আহত হয়েছে। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে ৩০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। অবাধ, সুষ্ঠু এবং শান্তিপূর্ণ একটি নির্বাচন সম্পূর্ণ করতে ইতোমধ্যে সকল ধরনের প্রস্ততি নেয়া শেষ হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর