প্রতিহিংসা নেই বলেই মানুষ আ’লীগে যোগ দিচ্ছে: তোফায়েল

ভোলা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ভোলা, বার্তা২৪.কম | 2023-08-25 10:23:01

সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ২০০১ সালের নির্বাচনের পর বিএনপি-জামায়াত আমাদের উপর যে অত্যাচার-নির্যাতন করেছে, আমরা তার প্রতিশোধ নেইনি। আওয়ামী লীগ প্রতিহিংসার রাজনীতি করে না, যার কারণে এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় বিএনপির হাজার হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে।

সোমবার (২৫ মার্চ) দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, অত্যাচারী বিএনপি নামক দলটির অস্তিত্ব এখন খুজেঁ পাওয়া যায় না। আগামীতে দেখবেন, মিথ্যার উপর ভিত্তি করে গড়ে ওঠা বিএনপি দলটিকে কেউ খুঁজে পাবে না।

তিনি বলেন, ভোলায় নদী ভাঙন বন্ধ হয়েছে। ভোলায় প্রচুর প্রকৃতিক গ্যাস রয়েছে। সে গ্যাসের উপর ভিত্তি করে অনেক কলকারখান গড়ে উঠবে। ভোলা হবে বাংলাদেশের মধ্যে শ্রেষ্ঠ জেলা। আমি যতদিন বাঁচব ততদিনই ভোলার উন্নয়নের কাজ করে যাব।

ভোলা সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর