তুচ্ছ বিষয় নিয়ে সংঘর্ষ, আহত ৩৫

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, হবিগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-24 01:53:05

হবিগঞ্জের নবীগঞ্জে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের নারী, শিশু ও বৃদ্ধসহ অন্তত ৩৫ জন আহত হয়েছেন।

সোমবার (২৫ মার্চ) দুপুরে উপজেলার কুর্শি ইউনিয়নের ফুটারমাটি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ৭ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফুটারমাটি গ্রামের রফিক মিয়ার সঙ্গে প্রতিবেশী মুস্তাকিম মিয়ার বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ দুপুরে তুচ্ছ বিষয় নিয়ে তাদের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষে নারী, শিশু ও বৃদ্ধসহ অন্তত ৩৫ জন আহত হয়।

খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় সংঘর্ষ নিয়ন্ত্রণ করে এবং আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

সেখান থেকে গুরুতর আহত অবস্থায় মইনুল মিয়া (২২), কাদির মিয়া (৭৫), আমীর হোসেন (২৮), কমর উদ্দিন (৩০), তাকমিনা বেগম (২৮), আলাল মিয়া (৩০), রিপন মিয়াকে (২৫) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন জানান, পূর্ব বিরোধের জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। এছাড়া পুনরায় সংঘর্ষ এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর