পিকনিকের কথা বলে নিয়ে গিয়ে হত্যা

ঝালকাঠি, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, ঝালকাঠি, বার্তা২৪.কম | 2023-08-30 05:42:27

ঝালকাঠির রাজাপুরে কলেজছাত্র সোহেল রানা ও মাদরাসা ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামি মেহেদি হাসান শুভকে হাত-পা কেটে কুপিয়ে হত্যা করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানায় পুলিশ।

মঙ্গলবার (২৬ মার্চ) ভোর রাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা গ্রামের সৈয়দ আলী মেম্বারের বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। শুভ উপজেলার বড়ইয়া গ্রামের বাসিন্দা আব্দুল্লাহ আল মাহবুবের ছেলে।

পুলিশ জানায়, রাতে পিকনিকের কথা বলে কয়েক যুবক শুভকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। সকালে সৈয়দ আলী মেম্বারের বাড়ি সংলগ্ন মাঠে হাত-পা কাটা ও শরীরের বিভিন্ন স্থানে জখম অবস্থায় শুভকে দেখতে পায় স্থানীয়রা। তাকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে নেওয়ার পথে গাবখান এলাকায় মারা যান তিনি।

শুভ বড়ইয়া কলেজের ছাত্র সোহেল রানা ও রাজাপুর ফাজিল মাদরাসার ছাত্র শুক্কুর হাওলাদার হত্যা মামলার আসামি। পুলিশের তালিকাভুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী ও কুখ্যাত সন্ত্রাসী বলেও জানায় পুলিশ।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর