ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে সংঘর্ষ, নিহত ১

ঠাকুরগাঁও, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, ঠাকুরগাঁও, বার্তা২৪.কম | 2023-08-28 16:09:18

ঠাকুরগাঁও সদর উপজেলার হরিনারায়নপুর কালিতলা গ্রামে জমি সংক্রান্ত বিরোধে মুক্তাদুর রহমান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (২৭ মার্চ) সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ২ জনকে আটক করেছে ঠাকুরগাঁও থানা পুলিশ। নিহত মুক্তাদুর রহমান (৫০) হরিনারায়নপুর গ্রামের মৃত আনিছুর রহমানের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘ ৩০ বছর ধরে মুক্তাদুর রহমানের জমিতে ঘর বানিয়ে ছিলেন পারুল, রহিমা, নুরুল হক ও সহেলা। পরবর্তীতে মুক্তাদুর রহমান তার নিজ জমি দখল নিতে গেলে বসবাসকারীরা তাকে বাধা দেয়। এ বিষয়ে পরে উভয় পক্ষ মামলা করে। দীর্ঘদিন ধরে এই মামলা চলছিল। গতকাল মঙ্গলবার নুরুল হক, পারুল আবার নতুন করে ওই জমিতে ঘর তুলে। তবে আজ সকালে সেখানে গিয়ে মুক্তাদুর রহমান এতে বাধা দেয়। ওই সময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

সংঘর্ষে প্রতিপক্ষের আঘাতে ঘটনাস্থলে মুক্তাদুর গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মুক্তাদুরকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) চিত্তরঞ্জন জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কারণে পারুল ও নুরুল হককে আটক করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর