ট্রাকচাপায় লেগুনার ৩ যাত্রী নিহত, আহত ১৯

ঢাকা, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 17:41:28

যশোরে ট্রাক চাপায় লেগুনার তিন যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১৯ জন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে যশোর-খুলনা মহাসড়কের চাউলিয়ায় এই দুর্ঘটনা ঘটে। আহতদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, যশোরের মণিরামপুর উপজেলার গাবখালি গ্রামের সুভাষ বৈরাগীর ছেলে সুব্রত বৈরাগী (২৫), একই উপজেলার কুয়াদা গ্রামের ঋষিকান্ত দাসের স্ত্রী শিউলী দাস (২৬) ও অজ্ঞাত যুবক (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রূপদিয়া থেকে যশোরে আসছিল লেগুনা। যশোর-খুলনা মহাসড়কের চাউলিয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দেয়। এতে লেগুনার যাত্রীরা আহত হন। হাসপাতালে নেওয়ার পর তিনজন নিহত হন। আহত হয়েছেন আরও ১৯জন। আহতদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন- স্বপন পাল (২২), মাহমুদ (১৮), জাকির হোসেন (২৫), সাগর (২২), সিয়াম (১০), সাবিহা খাতুন (২৮) ও তার ছেলে সাফিন (২), ইকবাল হোসেন (২৮), গনেশ (৩০)। বাকীদের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

দুপুরে যশোর জেনারেল হাসপাতালে আহতদের দেখতে যান জেলা প্রশাসক আব্দুল আওয়াল। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকদার, হাসপাতালের তত্ত্ববধায়ক আবুল কালাম আজাদ লিটু প্রমুখ। এসময় তারা আহতদের চিকিৎসার খোঁজখবর নেন।

জেলা প্রশাসক আব্দুল আওয়াল বলেন, আহতদের মধ্যে দুজনের অবস্থা আশংকাজনক। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল হলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাইরে নিতে হলে ব্যবস্থা করা হবে। একই সঙ্গে সকল আহত রোগীর চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তাদের সুস্থতায় পদক্ষেপ নেওয়া হয়েছে।

হাসপাতালের তত্ত্ববধায়ক আবুল কালাম আজাদ বলেন, আহতদের চিকিৎসা চলছে। আমরা সাধ্যমত চেষ্টা করছি।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন শিকার বলেন, ট্রাকের সঙ্গে সংঘর্ষে দুর্ঘটনা ঘটেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক পলাতক।

এ সম্পর্কিত আরও খবর