কণ্ঠশিল্পী খুরশিদ আলম সড়ক দুর্ঘটনায় আহত

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বগুড়া, বার্তা২৪.কম | 2023-08-22 18:06:39

একুশে পদক প্রাপ্ত প্রখ্যাত কণ্ঠশিল্পী বীর মুক্তিযোদ্ধা খুরশিদ আলম সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (২৯ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কে বগুড়া শহরতলীর ঝোপগাড়ি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

দুর্ঘটনায় খুরশিদ আলম ছাড়াও তার সাথে থাকা খোকন নামের এক ব্যক্তি ও গাড়িচালক আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় খুরশিদ আলম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, বগুড়াস্থ জয়পুরহাট জেলা কল্যাণ সমিতির উদ্যোগে শুক্রবার  খুরশিদ আলমকে সম্মাননা প্রদান  ও ভ্রাতৃত্ব মিলন মেলার আয়োজন করা হয়। সেই উদ্দেশ্যে তিনি শুক্রবার বগুড়া শহরতলীর নওদাপাড়া এলাকায় হোটেল মম-ইন এ আসেন। অনুষ্ঠান শেষে সেখানে তিনি রাত্রী যাপনের উদ্দেশ্যে অবস্থান করেন।

খুরশিদ আলমের ঘনিষ্টজনরা জানান, রাত দেড়টার দিকে তিনি তার পরিচিত খোকন নামের এক ব্যক্তির সাথে শহরে আসেন। শহরে ঘোরাফেরা শেষে প্রাইভেট কার যোগে মহাসড়ক হয়ে হোটেল মম-ইনএ ফিরছিলেন। পথিমধ্যে ঝোপগাড়ি এলাকায় অজ্ঞাত একটি ট্রাক প্রাইভেট কারটিকে ধাক্কা দেয়। এতে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হন।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (ছিলিমপুর) পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক (এস আই) আজিজ মণ্ডল বার্তা২৪.কম-কে জানান, ‘রাত ৩টার পর স্থানীয় লোকজন খুরশিদ আলমকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার পর তাকে ওয়ার্ডে স্থানান্তর করা হয়েছে।’

শনিবার (৩০ মার্চ) সকালে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো মেডিসিন বিভাগের চিকিৎসক ডাঃ সুশান্ত কুমার সরকার  খুরশিদ আলমের চিকিৎসা শুরু করেছেন। সাংবাদিকদের তিনি জানান, খুরশিদ আলম মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছেন।এছাড়াও দুর্ঘটনায় তার কয়েকটি দাত ভেঙে গেছে। সকালের দিকে তার জ্ঞান ফিরেছে।তিনি এখন কিছুটা  আশঙ্কামুক্ত।’

এ সম্পর্কিত আরও খবর