জয়পুরহাটে ঝড়ে লণ্ডভণ্ড কয়েক গ্রাম, আহত ২০

জয়পুরহাট, দেশের খবর

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট জয়পুরহাট, বার্তা২৪.কম | 2023-09-01 19:55:43

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নওদা, বাগুয়ানসহ কয়েকটি গ্রামে কালবৈশাখী ঝড়ে বেশকিছু কাঁচা-পাকা ঘরবাড়ি, দোকান পাট লণ্ডভণ্ড হয়েছে। এ সময় কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাঁচবিবি থানার ধরঞ্জী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে কালবৈশাখী ঝড়ে তার ইউনিয়নের কয়েকটি গ্রামের কমপক্ষে ১৩টি কাঁচাপাকা ঘরবাড়ি, দোকানপাট লণ্ডভণ্ড হয়ে যায়। শতাধিক গাছপালা উপড়ে গেছে। কমপক্ষে ৫০ থেকে ৬০টি ঘরবাড়ি দোকানপাটের টিনের চালা উড়ে  ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।’

এদিকে টিনের চালা ও গাছপালার ডাল ভেঙে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় পাঁচবিবি উপজেলার বাগুয়ান গ্রামের জুয়েল হোসেন (৪০), সাজ্জাদ হোসেন (২৮), কাওসার রহমান (৪১), নাসিমা বেগম (২৫),  ইয়াসমিন খাতুন (২২), নওদাপাড়া গ্রামের আসলাম হোসেন (৩৪), আব্দুস সাত্তার (৪৬), দরগাপাড়া গ্রামের মন্সুর আলী (৬৫), পার্শ্ববর্তী সদর উপজেলার রাঘবপুর গ্রামের আব্দুল মতিন (২২),  কালাই উপজেলার বানদিঘি গ্রামের জায়বর আলীকে (৪৬)কে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর