রাজবাড়ী সফরে আসছেন রেলমন্ত্রী

রাজবাড়ী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, রাজবাড়ী, বার্তা ২৪.কম | 2023-08-20 14:09:27

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রাণালয়ের দায়িত্বপ্রাপ্ত রেলমন্ত্রী মো: নুরুল ইসলাম সুজন, এমপি আজ ৪ এপ্রিল বৃহস্পতিবার রাজবাড়ী সফরে আসছেন।

মন্ত্রীর কর্মসূচি সফল করতে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে বলে বার্তা ২৪.কমকে নিশ্চিত করেছেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।

রেলমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব, অ:দা:) মীর আলমগীর হোসেন স্বাক্ষরিত পত্রে উল্লেখ করা সফরসূচি অনুযায়ী,  মন্ত্রী আজ সকাল ৮টায় ঢাকাস্থ ন্যাম ভবনের সরকারি বাসভবন হতে সড়ক পথে মানিকগজ্ঞ হয়ে রাজবাড়ী সার্কিট হাউজের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন।

বেলা সাড়ে ১১ টায় রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ে স্থানীয় সংসদ সদস্য এবং সুধীজনের সাথে মতবিনিময় সভা করবেন। বিকাল ৩ টায় রাজবাড়ী রেলওয়ে স্টেশন পরিদর্শন করে বেলা ৪টায় রাজবাড়ী আজাদী ময়দান সংলগ্ন রেলভূমিতে প্রস্তাবিত অডিটোরিয়াম নির্মাণের স্থান পরিদর্শন শেষে জেলা আ’লীগের আয়োজনে আজাদী ময়দানে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন এবং বিকাল সাড়ে ৫ টায় ঢাকাস্থ ন্যাম ভবনের উদ্দেশ্যে যাত্রা করবেন।

সফরকালে মন্ত্রীর একান্ত সচিব, সহকারি একান্ত সচিব, সিনিয়র তথ্য কর্মকর্তা এবং ব্যক্তিগত কর্মকর্তা তাঁর সফরসঙ্গী হবেন বলেও পত্রে জানানো হয়।

এ সম্পর্কিত আরও খবর