যৌতুক না পেয়ে স্ত্রীর চোখ উপড়ে ফেলার চেষ্টা

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা ২৪.কম | 2023-08-27 11:40:24

বিদেশ যাওয়ার জন্য পাঁচ লাখ টাকা যৌতুক না পেয়ে এক নববধূর দুই চোখ উপড়ে ফেলার চেষ্টা করেছেন তার পাষণ্ড স্বামী। পরে প্রতিবেশীদের সহযোগিতায় আহত অবস্থায় নববধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই নববধূর স্বামী-শাশুড়িকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৫এপ্রিল) দুপুরে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের দাসগ্রামে এ ঘটনা ঘটে।

জানাগেছে, উপজেলার দাসগ্রামের নরেশ চন্দ্রের ছেলে রুমেন চন্দ্রের (২৫) সাথে আট মাস আগে একই গ্রামের কামাল মহন্তের মেয়ে পিংকি রানী মহন্তের (২০) বিয়ে হয়। বিয়ের সময় রুমেন চন্দ্রকে দুই লাখ ৫০ হাজার টাকা যৌতুক দেওয়া হয়।

বিয়ের পর রুমেন বিদেশ যাওয়ার জন্য শ্বশুরবাড়ির কাছে আরও পাঁচ লাখ টাকা যৌতুক দাবি করেন। কিন্তু পিংকি রানীর পরিবারের পক্ষে আর টাকা দেওয়া সম্ভব হয়নি। এরপর থেকেই যৌতুকের দাবিতে পিংকি রানীকে শারীরিক, মানসিক ও যৌন নির্যাতন করে আসছিলেন তার স্বামী।

শুক্রবার নির্যাতনের এক পর্যায়ে রুমেন পিংকির দুই চোখ উপড়ে ফেলার চেষ্টা করেন। এ সময় চিৎকার শুনে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

নন্দীগ্রাম ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন বার্তা ২৪.কমকে জানান, ‘স্ত্রীকে নির্যাতন করায় স্বামী রুমেন ও শাশুড়ি রেনুকাকে (৫৫) আটক করা হয়েছে। তাদের নামে মামলা দায়ের হবে।

এ সম্পর্কিত আরও খবর