ষড়যন্ত্র করে উন্নয়ন বন্ধ করা যাবে না: নাসিম

সিরাজগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সিরাজগঞ্জ, বার্তা২৪.কম | 2023-09-01 14:37:35

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। কোনো চক্রান্ত-ষড়যন্ত্র করে এই উন্নয়ন-অগ্রযাত্রা বন্ধ করা যাবে না। কোনো অপশক্তিই তা নস্যাৎ করতে পারবে না। ১৪ দল ঐক্যবদ্ধভাবে দেশের উন্নয়ন-অগ্রযাত্রার পক্ষে থাকবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সর্বাত্মক সহযোগিতা করবে।

শুক্রবার (৫ এপ্রিল) বিকালে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা সদরে নির্মিত স্বাধীনতা স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ এম মনসুর আলীসহ জাতীয় চার নেতার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান সাবেক এই মন্ত্রী। পরে স্থানীয় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের উন্নয়ন হচ্ছে, আলোকিত বাংলাদেশ গড়ে উঠছে। শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার।

তিনি বলেন, এই সরকার আছে বলেই, কাজিপুরের দুর্গম চরে ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র, শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ, পাকা সড়ক নির্মাণ, রেস্ট হাউস নির্মাণ, উপজেলা পরিষদের নতুন ভবন, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ, আইএইচটি, আমেনা মনসুর টেক্সটাইল, পাঁচশ’ আসন বিশিস্ট শহীদ এম মনসুর আলী অডিটোরিয়াম নির্মাণ করা হয়েছে।

এ সময় তাঁর সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী, আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, পৌর আওয়ামী লীগ সভাপতি গোলাম মোস্তফা তালুকদার, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর