এক হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট,বগুড়া,বার্তা ২৪.কম | 2023-08-10 01:20:23

বগুড়ায় মাদকসহ মোমিন নামের চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল বৃহস্পতিবার (০৪ এপ্রিল) গভীর রাতে মোমিনকে গ্রেফতার করেন। মোমিন শাজাহানপুর থানার দাড়িকামারী গ্রামের মৃত আকবর আলীর ছেলে।

জানা যায়, প্রাইভেট কার যোগে নিরাপদে গ্রামে খুচরা ব্যবসায়ীদের কাছে ইয়াবা পৌঁছে দিতেন পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মোমিন। নির্বিঘ্নে মাদক ব্যবসা পরিচালনার জন্য প্রাইভেট কার ব্যবহার করে আসছেন দীর্ঘদিন। এর আগে তিনবার পুলিশের হাতে ধরা পড়লেও প্রাইভেট কার যোগে ইয়াবা ব্যবসা করা অবস্থায় ধরা পড়েন এবারই প্রথম। পুলিশের সন্দেহ থেকে দুরে থাকতে মোমিন সব সময় তার প্রাইভেট কারে নারী রাখতেন। তবে এবার ধরা পড়ার পরে মোমিনের কাছ থেকে উদ্ধার করা হয় এক হাজার পিস ইয়াবা। এসময় প্রাইভেট কারে থাকা নারী কৌশলে পালিয়ে যান।

বৃহস্পতিবার গভীর রাতে গোয়েন্দা পুলিশের এসআই নাছিম ও ফয়সালের নেতৃত্বে একটি দল দাড়িকামারী গ্রামের একটি রাস্তা থেকে প্রাইভেট কারসহ মোমিনকে গ্রেফতার করে।
গোয়েন্দা পুলিশের এসআই নাছিম উদ্দিন বার্তা ২৪.কমকে বলেন, ‘পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মোমিন প্রাইভেট কার যোগে ইয়াবা বিক্রি করছেন এমন সংবাদ পেয়ে পুলিশের একটি দল তার পিছু নেয়।’

বৃহস্পতিবার রাত ১১ টার পর দাড়িকামারী গ্রামের রাস্তায় প্রাইভেট কার দেখা যায়। ডিবি পুলিশ সেখানে গেলে প্রাইভেট কারের ভিতরে থাকা এক নারী ছাড়াও আরও দুই যুবক পালিয়ে যায়। পরে মোমিনকে আটক করা হয়। আটকের পর মোমিনের প্যান্টের পকেট ছাড়াও গাড়ি থেকে ফেলে দেয়া ইয়াবা ট্যাবলেটের প্যাকেট থেকে এক হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

শুক্রবার দুপুরে গ্রেফতারকৃত মোমিন ও তার তিন সহযোগীর নামে পুলিশ বাদী হয়ে মামলা করেছেন। মোমিনের নামে শাজাহানপুর থানায় আরও তিনটি মাদকের মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর