নড়াইলে সংঘর্ষে নিহত ১

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নড়াইল, বার্তা২৪.কম | 2023-08-15 23:49:13

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া গ্রামে দুইপক্ষের সংঘর্ষে আজিজুর রহমান ওরফে কটাই শেখ (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

সোমবার (৮ এপ্রিল) সন্ধ্যায় সংঘর্ষে আহত হন তিনি। পরে রাত ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত আজিজুর রহমান কলাবাড়িয়া গ্রামের ওলিয়ার শেখের ছেলে। এ ঘটনায় আরও ১৫ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে কলাবাড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) এর তিন নম্বর ওয়ার্ডে সদস্য আব্দুল কাইয়ূম সিকদার এবং স্থানীয় আবেদ শেখের মধ্যে বিরোধ রয়েছে। এর জের ধরে সোমবার সন্ধ্যায় বিলাফার বিলে দু’পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় প্রতিপক্ষের লোকজনের ছোড়া গুলিতে ও ধারালো অস্ত্রের আঘাতে আবেদের পক্ষের আজিজুর রহমান গুরুতর আহত হন। এ অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ সংঘর্ষে উভয়পক্ষের আরও ১৫ জন আহত হয়েছেন। তাদের গোপালগঞ্জ সদর ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে কাইয়ূম সিকদারের অবস্থা গুরুতর।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে শর্টগানের ১২ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ফের সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর