আমি তাকে কঠিন শাস্তি দেবো, ইনশাল্লাহ

ফেনী, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-22 22:15:14

ফেনীর সোনাগাজী থেকে: আগুনে দগ্ধ হওয়ার আগে নুসরাত তার বান্ধবীদের উদ্দেশে দুই পৃষ্ঠার একটি নোট লেখেন। পরবর্তীতে পুলিশ নোটটি মামলার আলামত হিসেবে সংগ্রহ করে।

দুই পৃষ্ঠার সেই নোটে নুসরাত বান্ধবীদেরকে তার সঙ্গে ঘটতে থাকা বিষয়টি সম্পর্কে লেখার চেষ্টা করেন। তবে কেন বা কি উদ্দেশে নোটটি লেখা হয়েছিল তা জানতে পারেনি পুলিশ।

নোটটি নুসরাতেরই লেখা বলে মামলার প্রথম তদন্তকারী কর্মকর্তা সোনাগাজী থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন বার্তা২৪.কম-কে বিষয়টি নিশ্চিত করেন।

নোটে নুসরাত লিখেছেন, 'তোরা (সাথী ও তামান্না) আমার বোনের মতো এবং বোনই। আসমা আমাকে বলেছিল আমি নাকি নাটক করতেছি। তোর সামনেই বলল, আরও কি কি বলল। তুই নাকি আরেকজনকে বলেছিলি আমরা খারাপ মেয়ে। বোন, প্রেম করলে কি সে খারাপ? তোরা সিরাজ উদ-দৌলা সম্পর্কে সব জানার পরও কিভাবে চাইতেছিলি। তোরা জানিস না ওইদিন রুমে কি হইছে। উনি আমার..... চেষ্টা করেছে। উনি আমায় বলতেছে নুসরাত ঢং করিস না। তুই প্রেম করিস না? ছেলেদের সাথে প্রেম করতে ভালো লাগে? ওরা তোরে কি দিতে পারবে? আমি তোকে পরীক্ষার সময় প্রশ্ন দেবো।'

আরও লেখেন, 'আমি লড়ব শেষ নিঃশ্বাস পর্যন্ত। আমি প্রথমে যে ভুলটা করেছি আত্মহত্যা করতে গিয়ে, সে ভুলটা দ্বিতীয়বার করব না। মরে যাওয়া মানে তো হেরে যাওয়া। আমি মরবো না। আমি বাঁচব। আমি তাকে এমন শাস্তি দেবো যে আমায় কষ্ট দিয়েছে। আমি তাকে এমন কষ্ট দেবো যে অন্যরা তা দেখে শিক্ষা নেবে। আমি তাকে কঠিন থেকে কঠিনতম শাস্তি দেব, ইনশাল্লাহ।'

উল্লেখ্য, দুই বান্ধবী সাথী ও তামান্নাকে উদ্দেশ্য করে নোটটি লেখেন নুসরাত।

এ সম্পর্কিত আরও খবর