সাভারে চলন্ত বাসে ডাকাতির চেষ্টা, আটক ৮

ঢাকা, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, সাভার, ঢাকা | 2023-08-25 01:16:24

সাভারের আশুলিয়ায় চলন্ত বাসে ডাকাতির চেষ্টাকালে ডাকাত চক্রের আট সদস্যকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) দুপুরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক মনিরুজ্জামান মোল্লা আটকের বিষয়টি নিশ্চিত করেন।

আটক ডাকাত সদস্যরা হলেন, নারায়ণগঞ্জ জেলার ইমান আলীর ছেলে শাহিনুর রহমান (৪৫), রংপুর জেলার মৃত আব্দুল হামিদের ছেলে তাজুল ইসলাম (৪৭), নাটোর জেলার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে এছার উদ্দিন, নড়াইল জেলার লিয়াকত মোল্লার ছেলে হাছানুর রহমান (৩৫), ফরিদপুর জেলার মৃত সোনা উল্লাহ শেখের ছেলে কামরুল হাসান (৩৫), গাইবান্ধা জেলার মো. খলিলের ছেলে শরিফুল ইসলাম (২৮), জামালপুর জেলার ফজলুল হকের ছেলে খোরশেদ আলম (৩৫) ও নারায়ণগঞ্জ জেলার নাছির উদ্দিনের ছেলে হুমায়ন (২৭)।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মোল্লা জানান, রোববার রাতে সিলেট থেকে ঝিনাইদহের উদ্দেশ্যে ছেড়ে আসা পূর্বাশা পরিবহনে পূর্বে থেকেই টিকেট কেটে যাত্রীবেশী দুই ডাকাত বাসের ভেতরে ছিল।

পরে নরসিংদী পৌঁছালে আরও দুই ডাকাত বাসে যাত্রীবেশে ওঠেন। সর্বশেষ সাভার থেকে তিন ডাকাত যাত্রীবেশে উঠে আশুলিয়ার নয়ারহাট এলাকায় ডাকাতির প্রস্তুতি নিতে থাকেন। 

ডাকাতরা বাসের যাত্রীদের জিম্মি করে ডাকাতি শুরু করে । গোপন সূত্রে খরব পেয়ে অভিযান চালানো  হয়।

পরে বাসটি আশুলিয়ার নয়ার হাটে পৌঁছালে গাড়ির গতি রোধ করা হয়। বাসে থাকা যাত্রীদের জিম্মি অবস্থা থেকে উদ্ধার করা হয়। এসময় বাস থেকে ডাকাত চক্রের আট সদস্যকে আটক করা হয়।

তিনি আরও জানান আটক এই ডাকাত দলের সদস্যরা যাত্রীবেশে কৌশলে দেশের বিভিন্ন জেলায় ডাকাতি করে থাকেন।

 

 

এ সম্পর্কিত আরও খবর