টিউমারে আক্রান্ত শিশুকে বাঁচাতে মা-বাবার আকুতি

গাইবান্ধা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-17 14:22:09

গাইবান্ধা: টিউমারে আক্রান্ত শিশু সাদিক আল আহসান ওরফে সাদিক মিয়া। তার বাবা দিনমজুর সেলিম মিয়া। সন্তানের ব্যয়বহুল চিকিৎসায় অপারগ তিনি। তাই নিজের এক বছর বয়সী ছেলেকে বাঁচাতে সবার সহযোগিতা কামনা করেছেন তিনি।

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শ্রীপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের বাসিন্দা সেলিম মিয়া। গত বছরের ৪ এপ্রিল জন্মগ্রহণ করে তার একমাত্র সন্তান সাদিক। জন্মের পর সাদিকের মাথার এক জায়গায় একটু উঁচু দেখা যায়। এরপর থেকেই চিকিৎসা চলতে থাকে তার। কিন্তু সেটি ধীরে ধীরে বড় হতে থাকে। বাড়তে থাকে চিকিৎসার খরচও।

বাস্তভিটা ছাড়া সেলিম মিয়ার আর কোনো সম্পদ নেই। তিনি বলেন, ফুটফুটে শিশু সাদিককে নিয়ে আমরা সবাই হতাশাগ্রস্ত। চিকিৎসকরা বলেছেন, উন্নত চিকিৎসা করলে শিশু সাদিককে বাঁচানো সম্ভব। এতে অন্তত পাঁচ লাখ টাকা দরকার।

কান্নাজড়িত কণ্ঠে শিশুটির মা গোলাপী বেগম বলেন, আমি তো সাদিকের মা। আমি কী করে সহ্য করি নিষ্পাপ শিশুর অসহনীয় কষ্ট! সাদিককে নিয়ে আমরা সারারাত ঘুমাতে পারি না। অসহ্য যন্ত্রণায় সাদিক শুধু কাঁদে আর কাঁদে! তা দেখে আমাদের খাওয়া, দাওয়া, নিদ্রা আর আরাম আয়েশ নেই।

স্থানীয়রা বলেন, শিশু সাদিককে উন্নত চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তাকে পৃথিবীতে বেঁচে থাকার সুযোগ সরকার করে দিক, এটাই আমাদের প্রত্যাশা।

সাদিকের উন্নত চিকিৎসার জন্য কমপক্ষে পাঁচ লাখ টাকা প্রয়োজন। চিকিৎসার্থে সহযোগিতা করতে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) ধর্মপুর শাখার সঞ্চয়ী হিসাব নম্বর- ১০২৪৭। বিকাশ নম্বর ০১৯৩০৫১৫৭০৮।

এ সম্পর্কিত আরও খবর