পাবনায় ধর্ষণ মামলার আসামি ঢাকায় গ্রেফতার

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 12:21:45

পাবনা: পাবনায় স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি জহুরুল ইসলামকে (২৬) ঢাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) র‌্যাব-১২ সিপিসি-২ পাবনা ক্যাম্প থেকে পাঠানো বার্তায় এই তথ্য জানানো হয়।

বার্তায় বলা হয়, বুধবার (১৭ এপ্রিল) সকালে ঢাকার শান্তিবাগ শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া জহুরুল ইসলাম পেশায় সিএনজিচালিত অটোরিকশা চালক।

গত ১৪ এপ্রিল পাবনার বেড়া উপজেলার দীঘলকান্দি থেকে এক স্কুলছাত্রী কাশিনাথপুর যাওয়ার জন্য সিএনজিচালিত অটোরিকশায় ওঠে। চালক জহুরুল ইসলাম ও তার বন্ধু আল-আমিন ওই স্কুলছাত্রীকে কাশিনাথপুর না নামিয়ে পাবনার সাঁথিয়া থানার নির্জন বাবলা বাগানে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়।

এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে আমিনপুর থানার মামলা করেন। পরে পুলিশ ও র‌্যাব মামলার তদন্ত করেন। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজধানীর শান্তিবাগের শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করা হয়।

বার্তায় আরও জানানো হয়, জহুরুল ধর্ষণ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ধর্ষণে জড়িত থাকার কথা স্বীকার করেছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

র‌্যাব-১২ সিপিসি-২ পাবনা ক্যাম্পের কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার আবুল কাশেম বার্তা২৪.কমকে বলেন, ‘গ্রেপ্তার হওয়া জহুরুল ইসলামকে পুলিশের সোপর্দ করার পর জেল হাজতে পাঠানো হবে।’

এ সম্পর্কিত আরও খবর