অটোরিকশার সিটের নিচে অস্ত্র, যুবক আটক

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, পাবনা, বার্তা২৪.কম | 2023-08-23 03:55:32

পাবনার ঈশ্বরদীর আলহাজ মোড় থেকে দেশীয় তৈরি একটি শুটারগান ও  গুলিসহ রাহাতুল ইসলাম রিয়েল (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

শনিবার (২০ এপ্রিল) সকাল ৯টায় ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, আটক রাহাতুল ইসলাম রিয়েল ঈশ্বরদী পৌর মহল্লার হাসপাতাল রোডের জিগাতলা এলাকার রকিবুল ইসলামের ছেলে। শুক্রবার (১৯ এপ্রিল) রাত পৌনে ১২টার দিকে ঘটনাস্থল থেকে তাকে আটক করা হয়।

ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ৪ যাত্রী বহন করে একটি অটোরিকশা পাকশীর রূপপুর মোড় থেকে ঈশ্বরদীর দিকে যাচ্ছিল। রাত পৌনে ১২টার দিকে ঈশ্বরদীর আলহাজ মোড় এলাকায় অটোরিকশাটি পৌঁছালে তল্লাশি চালায় পুলিশ।

এ সময় অটোরিকশার সিটের নিচে পলিথিনে মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরি শুটারগান ও এক রাউন্ড গুলি জব্দ করে পুলিশ। পরে চারজন যাত্রীসহ অটোরিকশার চালককে থানায় নিয়ে আসা হয়। দীর্ঘ জিজ্ঞাসাবাদ শেষে তথ্য প্রমাণের ভিত্তিতে রাহাতুল ইসলাম রিয়েলকে আটক দেখানো হয়।

পুলিশ আরও জানায়, এ ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার আটককৃত রাহাতুল ইসলাম রিয়েলকে আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হবে। তিনি কোনো সন্ত্রাসী বাহিনীর সঙ্গে সম্পৃক্ত নাকি কোনো নাশকতামূলক কর্মকাণ্ড সংঘটিত করার লক্ষে অস্ত্র বহন করে স্থান পরিবর্তন করছিলেন তা খতিয়ে দেখা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর