লক্ষ্মীপুরে মাদক ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-24 04:45:42

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদরে জসিম উদ্দিন নামে এক মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পায়নি পুলিশ। তবে নিহতের পরিবারের দাবি তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে   হত্যা করা হয়েছে। রোববার (২১ এপ্রিল) দুপুরে উপজেলার আমানি লক্ষ্মীপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত জসিম সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের আমানী লক্ষ্মীপুর গ্রামের মৃত নুর হোসেনের ছেলে।

নিহতের স্বজনরা জানান, কিছুদিন আগে জসিমকে চাটখিল থানা পুলিশ মাদক মামলায় গ্রেফতার করে জেলহাজতে পাঠায়। কিন্তু তার জামিনের বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো পদক্ষেপ নেয়া হয়নি। তারপরেও রহস্যজনকভাবে জসিম জামিন পায়। শুক্রবার (১৯ এপ্রিল) জামিন পেয়ে তিনি বাড়িতে আসেন। তার জামিন কীভাবে ও কে করিয়েছে কিছুই তিনি পরিবারের কাউকে জানায়নি। পরদিন শনিবার (২০ এপ্রিল) রাত ৯ টার দিকে কে বা কারা তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। সকালে মানুষের চিৎকার শুনে ঘটনাস্থল গিয়ে তার মরদেহ শনাক্ত করেন পরিবারের লোকজন।

নিহতের স্ত্রী নাজমা বেগম বলেন, জসিমকে রাতে কে বা কারা ডেকে নিয়ে গেছে। রাতে তিনি আর বাড়ি ফেরননি। এদিকে রাত বেশি হওয়ায় আমিও ঘুমিয়ে গেছিলাম। সকালে মানুষের চিৎকারে শুনে ছুটে গিয়ে স্থানীয় দারাজী বেপারী বাড়ির সামনে তার মরদেহ দেখতে পাই।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, মরদেহ উদ্ধার করা হলেও পরিবার থেকে এখনো থানায় কোনো অভিযোগ করা হয়নি।

লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আনোয়ার হোসেন বলেন, জসিম মাদক মামলায় জেল থেকে জামিনে এসেছে। তার মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুটি রহস্যজনক বলে মনে হচ্ছে। ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

 

এ সম্পর্কিত আরও খবর