ধর্ষণ করে ভিডিও ইন্টারনেটে, ধর্ষক আটক

ফরিদপুর, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, ফরিদপুর, বার্তা২৪.কম | 2023-08-31 15:54:47

ফরিদপুরের সালথা উপজেলায় দশম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ করে ফেসবুকের মাধ্যমে ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছে ধর্ষক। এ ঘটনায় অভিযুক্ত শাকিল (২২) নামে ওই ধর্ষককে গ্রেফতার করেছে সালথা থানা পুলিশ।

সোমবার (২২ এপ্রিল) রাতে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২৩ এপ্রিল) ৭ দিনের রিমান্ড চেয়ে শাকিলকে আদালতে হাজির করা হবে।

জানা গেছে, ওই উপজেলার লক্ষণদিয়া মডেল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে যুগীকান্দা লক্ষণদিয়া গ্রামের প্রতিবেশী মাসুদ ফকিরের ছেলে শাকিল ও তার বন্ধু বজলু মাতুব্বরের ছেলে জাবের ধর্ষণ করে। এ সময় ধর্ষণের চিত্র মোবাইলে ভিডিও করা হয়।

মেয়েটির ভাই রাজিব বলেন, ‘গত ৫ এপ্রিল রাত ৯টার দিকে আমার বোন ঘরের বাইরে টয়লেটে গেলে প্রতিবেশী শাকিল ও জাবের তার মুখ চেপে ধরে পাশের বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে তারা ধর্ষণের চিত্র মোবাইলে ধারণ করে তা ফেসবুকে প্রচার করে। পাশাপাশি আমার বোনকে হুমকি দিলে ভয়ে সে কাউকে কিছু জানায়নি। তবে এলাকার যুবকদের মোবাইলে ভিডিও ছড়িয়ে পড়লে আমরা বিষয়টি জানতে পারি।’

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সোমবার (২২ এপ্রিল) সকালে ভুক্তভোগীর পরিবার থেকে মামলা করা হয়। রাতে ওই গ্রামে অভিযান চালিয়ে মূল আসামি শাকিলকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার সহযোগী জাবেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সম্পর্কিত আরও খবর