দগ্ধ তরুণীর মৃত্যু: ইউপি সদস্য-গ্রাম পুলিশ গ্রেফতার

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম | 2023-08-31 11:16:27

লক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রীর স্বীকৃতি চাইতে এসে আগুনে দগ্ধ হয়ে চট্টগ্রামের তরুণী শাহীনুর আক্তারের (২৪) মৃত্যুর ঘটনায় ইউপি সদস্যসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে ৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৮ জনকে আসামি করা হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ইউপি সদস্য ও গ্রাম পুলিশসহ ৪ জনকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

সোমবার (২২ এপ্রিল) রাতে শাহীনুরের বাবা জাফর উদ্দিন, মামা কামাল উদ্দিন এবং ফুফু নুরবানু পুলিশের সহযোগিতায় অগ্নিদগ্ধ হওয়ার স্থান পরিদর্শন করেন। পরে সালাউদ্দিনকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে নিহতের বাবা জাফর উদ্দিন বাদী হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেন।

গ্রেফতাররা হলেন- চরফলকন ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) হাফিজ উল্লাহ, গ্রাম পুলিশ আবু তাহের, আবদুর রহমান ও আলাউদ্দিন। এর আগে জিজ্ঞাসাবাদের জন্য রোববার (২১ এপ্রিল) রাত থেকে সোমবার (২২ এপ্রিল) বিকেল পর্যন্ত তাদের আটক করে পুলিশ। পরে মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।

নিহতের বাবা জাফর উদ্দিন জানান, চট্টগ্রামের রাউজান থানার নোয়াজেশপুর গ্রামের পারিবারিক কবরস্থানে শাহীনুরের লাশ দাফন করা হবে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, দগ্ধ তরুণীর মৃত্যুর ঘটনায় থানায় মামলা হয়েছে। এজাহারভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রধান আসামি সালাউদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, চট্টগ্রামের রাউজান উপজেলার তরুণী শাহীনুর আক্তার শুক্রবার (১৯ এপ্রিল) লক্ষ্মীপুরের কমলনগরের সালাউদ্দিনের কাছে স্ত্রীর স্বীকৃতি চাইতে আসেন। রোববার (২১ এপ্রিল) বিকেলে কমলনগর উপজেলার আইয়ুবনগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। সোমবার (২২ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

আরও পড়ুন: স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় দগ্ধ তরুণীর মৃত্যু

আরও পড়ুুন: স্ত্রীর স্বীকৃতি চাওয়ায় দগ্ধ হয়ে হাসপাতালে তরুণী!

এ সম্পর্কিত আরও খবর