সাতক্ষীরা-মুন্সীগঞ্জ সড়কে ফের গেটলক সার্ভিস চালু

সাতক্ষীরা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সাতক্ষীরা, বার্তা২৪.কম | 2023-09-01 11:44:51

দুই বছর বন্ধ থাকার পর সাতক্ষীরা-মুন্সীগঞ্জ সড়কে ফের বাসের গেটলক সার্ভিস চালু হয়েছে।

বুধবার (২৪ এপ্রিল) সকালে আনুষ্ঠানিকভাবে সাতক্ষীরা-মুন্সীগঞ্জ সড়কে গেটলক সার্ভিসের উদ্বোধন করেন সাতক্ষীরা জেলা মিনিবাস-বাস মালিক সমিতির কর্মকর্তারা।

যাত্রীদের হয়রানি থেকে মুক্ত করতে ও যাত্রীসেবা উন্নত করতে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার, জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান, জেলা মিনিবাস-বাস মালিক সমিতির সভাপতি ছাইফুল করিম সাবু এবং সাধারণ সম্পাদক গোলাম মোর্শেদের প্রচেষ্টায় সাতক্ষীরা-মুন্সীগঞ্জ সড়কে গেটলক সার্ভিস পুনরায় চালু করা সম্ভব হয়েছে। বাস মালিক ও শ্রমিকরা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

সাতক্ষীরা-মুন্সীগঞ্জ সড়কে গেটলক সার্ভিস চালু উপলক্ষে ঢাকা মেট্রো-ব ১৪-৪৩৯৩ নাম্বারের একটি যাত্রীবাহী বাসকে ফুল দিয়ে সাজানো হয়। প্রথম ট্রিপ রওনা হওয়ার আগ মুহূর্তে রজনীগন্ধা ফুলের স্টিক দিয়ে যাত্রীদের শুভেচ্ছা জানান জেলা মিনিবাস-বাস মালিক সমিতি কর্মকর্তারা।

বুধবার (২৪ এপ্রিল) সকাল ৭টা ৫ মিনিটে সাতক্ষীরা থেকে আনুষ্ঠানিক ভাবে মুন্সীগঞ্জের উদ্দেশে ছেড়ে যায় এডি ঢাকা নামক যাত্রীবাহী একটি বাস। গেটলক সিস্টেমে ভিন্ন ভিন্ন কোম্পানির বাস চলবে এই রুটে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা মিনিবাস-বাস মালিক সমিতির সহ সভাপতি জামাল উদ্দীন, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম কালু, সাধারণ মালিক জাহাঙ্গীর, রুহুল প্রমুখ।

উল্লেখ্য, সাতক্ষীরা-মুন্সীগঞ্জ সড়কে চালু হওয়া গেটলক সার্ভিসের বাস প্রতিদিন সকাল ৭টা ৫ মিনিটে সাতক্ষীরা বাসটার্মিনাল থেকে প্রথম ট্রিপ ছেড়ে ১ ঘণ্টা ৫৫ মিনিটে মুন্সীগঞ্জে পৌঁছাবে।

এ সম্পর্কিত আরও খবর