নবাবগঞ্জে মাছ ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢাকা, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট (ঢাকা) বার্তা২৪.কম | 2023-08-31 12:40:00

ঢাকার নবাবগঞ্জের বান্দুরা ইউনিয়নে শ্রী গবিন্দ রাজবংশী (৫০) নামের এক মাছ ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুর ১টার দিকে ইউনিয়নের নুরনগর কোঠাবাড়ি চক এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। গবিন্দ উপজেলার রড় দুয়ারী গ্রামের মৃত হর মহন রাজবংশীর ছেলে।

মৃতের স্ত্রী সাগরিকা বলেন, ‘আমার স্বামী বুধবার (২৪ এপ্রিল) রাত ১০টায় রড় দুয়ারী গ্রামের বাড়ি থেকে বের হয়ে তার কোঠাবাড়ি চক মৎস্য খামারে আসে। পরে তার মোবাইল বন্ধ ছিল। সকালে আমরা তার নিহতের বিষয়টি জানতে পারি।’

তিনি আরও বলেন, ‘আমার স্বামী নিরিহ মানুষ ছিল। করও সঙ্গে কোনো শত্রুতা ছিল না। তারপরও তাকে কেন হত্যা করা হলো বুঝি না। আমার স্বামীকে যারা হত্যা করেছে তাদের দ্রুত আইনের আওতায় আনা হোক।

নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ আশরাফুল আলম তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন জানান, উদ্ধারকৃত মরদেহের বিভিন্ন অংশে ছোট ছোট আঘাতের চিহ্ন রয়েছে। স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ‘গবিন্দ রাজবংশী হত্যা মামলা প্রক্রিয়াধীন। পুলিশ অপরাধীদের ধরতে কাজ শুরু করেছে। অপরাধী যত শক্তিশালী হোক না কেন তাদের ধরে আইনের আওতায় আনা হবে।’

এ সম্পর্কিত আরও খবর