কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত, ৪ পুলিশ সদস্য আহত

, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট কুষ্টিয়া বার্তা২৪.কম | 2023-08-26 09:32:08

কুষ্টিয়া সদর উপজেলার ভাদালিয়া স্বস্তিপুর এলাকায় দু’দল মাদক ব্যবসায়ী ও পুলিশের মধ্যে ত্রিমুখী ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

শুক্রবার (২৬ এপ্রিল) ভোর রাতে এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

নিহত রফিক উদ্দিন (৩৫) কুষ্টিয়া সদর উপজেলার বাড়াদী এলাকার দাউদ আলীর ছেলে ( রফিক উদ্দিন) (৩৫)।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, পুলিশের কাছে খবর আসে কুষ্টিয়া সদর উপজেলার ভাদলিয়া স্বস্তিপুর এলাকায় দুই গ্রুপের মধ্যে বন্ধুকযুদ্ধ চলছে। এমন খবরে কুষ্টিয়া মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের দু’টি দল ঘটনাস্থলে পৌঁছালে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোঁড়ে।

তিনি আরও জানান, কিছুক্ষণ পর তারা পালিয়ে যায়। ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ হাসপাতাল মর্গে রয়েছে।

পুলিশের দাবি, নিহত রফিক একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদক মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর