মারতে গিয়ে উল্টো মার খেলেন সাটুরিয়ায় যুবলীগ নেতা

মানিকগঞ্জ, দেশের খবর

খন্দকার সুজন হোসেন, স্টাফ করেসপন্ডেন্ট, মানিকগঞ্জ, বার্তা২৪.কম  | 2023-08-16 06:02:37

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বসাকপাড়া গ্রামের দীপক বসাকের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক তার সহযোগী শাহীনুর ইসলামকে সঙ্গে নিয়ে ওই হামলা চালান। এ ঘটনায় যুবলীগের ওই নেতাসহ ৭ জন আহত হয়।

শনিবার (২৭ এপ্রিল) সকাল ১১টার দিকে এই হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, মালিক দীপক বসাক (৩৩), তার স্ত্রী রুম্পা বসাক (২৫), বাবা দুলাল বসাক (৬৩), শ্বশুর দীনেশ বসাক ও শ্যালক দ্বীপ বসাক (২৩), সাটুরিয়া উপজেলার উত্তর কাউন্নারা গ্রামের ফজলুল হকের ছেলে আব্দুল খালেক (৩৫) ও তার সহযোগি শাহীনুর ইসলাম (২৫)।

দীপক বসাক বার্তা২৪.কম'কে জানান, সকালের খাওয়া শেষে তিনি এবং তার স্ত্রী বিশ্রাম নিচ্ছিলেন। সকাল ১১টার দিকে খালেক তার ঘরে প্রবেশ করে এবং তাকে টেনে-হিচরে ঘর থেকে বের করার চেষ্টা করেন। সে প্রতিবাদ করলে খালেক তাকে এবং তার স্ত্রীসহ অন্যান্যদের মারধর করেন। হামলার ঘটনায় এগিয়ে আসা তার শ্বশুর ও শ্যালককেও মারধর করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

নিজেদের বাঁচাতে মারধরের এক পর্যায়ে বাড়ির সকলে মিলে হামলাকারীদের ধাওয়া করে। এতে খালেক ও শাহীনুর আহত হয়।

তিনি বলেন, ‘খালেক আমার কেনা ৭ শতাংশ জমি দখল করতে চাচ্ছেন। ৬/৭ মাস আগে আমাকে মেরে ফেলার হুমকি দেয় খালেক। এই বিষয়ে থানায় জিডি করা হয়েছে।’

সাটুরিয়া থানার এসআই দিলিপ কুমার মজুমদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। তবে এখনো কেউ লিখিত অভিযোগ করেননি।’

মানিকগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ বলেন, ‘অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা নেয়া হবে।’

এ সম্পর্কিত আরও খবর