ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা পুলিশের

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট গৌরীপুর (ময়মনসিংহ) বার্তা২৪.কম | 2023-08-27 19:19:00

ময়মনসিংহের গৌরীপুরে খোকন মিয়া (৩০) নামে এক মোবাইল ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে পাঁচ পুলিশ সদস্যকে আটক করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

রোববার (২৮ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে উপজেলার রামগোপালপুর বাসস্ট্যান্ড বাজারে এ ঘটনা ঘটে। এ সময় বিক্ষুব্ধ এলাকাবাসী ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে রাখে।

খবর পেয়ে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দীকী ও রামগোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল-আমিন জনি বিক্ষুব্ধ এলাকাবাসীকে বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে আনে।

জানা গেছে, রামগোপালপুর ইউনিয়নের বলুহা গ্রামের আবদুল কদ্দুসের ছেলে খোকন মিয়ার রামগোপালপুর বাজারে মোবাইলের দোকান রয়েছে। রোববার রাতে সাদা পোশাকে গৌরীপুর থানার চারজন এএসআই আবদুল আউয়াল, রুহুল আমিন, আনোয়ার হোসেন, কামরুল ও পুলিশ সদস্য আল আমিন রামগোপালপুর বাজারে খোকনের দোকানে যান। এক পর্যায়ে পুলিশ সদস্যরা খোকনের দোকানে তল্লাশি শুরু করে এবং ইয়াবা পাওয়া গেছে বলে জানায়। তবে বিষয়টি নিয়ে প্রতিবাদ জানান খোকন ও উপস্থিত এলাকাবাসী।

এ সময় পুলিশ সদস্যরা খোকনকে থাপ্পর দিলে স্থানীয়রা ক্ষুব্ধ হয়ে ওঠেন। এরপর পুলিশ সদস্যদের ঘেরাও করে বিক্ষোভ শুরু করে তারা। এক পর্যায়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়ক অবরোধ করে।

খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে সড়ক অবরোধ অবস্থায় পাওয়া যায়। অটো-টেম্পু মালিক সমিতির কার্যালয়ে অবরুদ্ধ ছিলেন পুলিশ সদস্যরা।

রাত পৌনে ২টায় গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মাওলা বার্তা২৪.কমকে বলেন, ‘আমরা ঘটনাস্থলে এসে বিষয়টি তদন্ত করছি। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

এ সম্পর্কিত আরও খবর