নেত্রকোনায় ঠিকাদারের ম্যানেজারকে মারধরের ঘটনায় গ্রেফতার ২

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪.কম | 2023-08-22 14:48:19

সিধনী-নাজিরপুরে রাস্তা পাকা করণের কাজ নিম্নমানের হচ্ছে বলে চাঁদা দাবি ও ঠিকাদারের নিযুক্ত ম্যানেজারকে মারধর করার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে নেত্রকোনার কলমাকান্দা থানা পুলিশ।

সোমবার (২৯ এপ্রিল) সকালে তাদের উপজেলার নাজিরপুর ইউনিয়নের হরিপুর গ্রাম থেকে গ্রেফতারের করা হয়। গ্রেফতারকৃত সোহেল মিয়া (৩০) ও নয়ন মিয়াকে (৩০) দুপুরে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

সোহেল মিয়া উপজেলার নাজিরপুর ইউনিয়নের হরিপুর গ্রামের ওয়াফিজ আলীর ছেলে ও নয়ন মিয়া একই গ্রামের মহব্বত আলীর ছেলে।

থানা পুলিশের বরাত দিয়ে জানা গেছে, সিধলী-নাজিরপুর রাস্তার এক কিলোমিটার অংশ ৭০ লাখ টাকা ব্যয়ে পাকা করণের কাজ করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর। আর কাজটি করছে ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স সারোয়ার জাহান।

কিন্তু কাজ শুরুর দিক থেকেই সোহেল ও নয়ন নিম্নমানের কাজ হচ্ছে প্রশ্ন তোলে ঠিকাদারের কাছে ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। একপর্যায়ে গত রোববার (২৮ এপ্রিল) বিকালে ঠিকাদার নিযুক্ত ম্যানেজার বিনু মিয়ার উপর হামলা করে তাকে মারধর করে সোহেল ও নয়ন মিয়া।

পরে এ ঘটনায় সোমবার ঠিকাদারের পক্ষে জাহিদুল হক আব্বাসী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও পাঁচজনকে আসামি করে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম বলেন, ‘গ্রেফতারকৃত সোহেল মিয়া ও নয়ন মিয়াকে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।’

এ সম্পর্কিত আরও খবর