আসামি নিয়ে অভিযানে র‌্যাব, ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

মাদারীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোপালগঞ্জ বার্তা২৪.কম | 2023-08-04 09:48:23

মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জহির উদ্দিন (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী ও অস্ত্র মামলার আসামি নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩০ এপ্রিল) ভোরে জেলার কালকিনির কয়ারিয়া ইউনিয়নের উত্তর চরাইকান্দি এলাকা থেকে তার লাশ উদ্ধার করে বরিশাল র‌্যাব-৮।

র‌্যাব-৮ সূত্রে জানা যায়, ভোর রাতে কালকিনি উপজেলার উত্তর চরাইকান্দি এলাকা থেকে মাদক ব্যবসায়ী জহির উদ্দিনকে আটক করে বরিশাল র‌্যাব-৮।

পরে র‌্যাবের সদস্যরা কালকিনি থানার এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে জহির উদ্দিনকে নিয়ে অন্য মাদক ব্যবসায়ীদের আটকের জন্য বিশেষ অভিযান চালায়। অভিযান চলাকালে কয়ারিয়া ইউনিয়নের উত্তর চরাইকান্দি এলাকায় আসলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্য মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পরে উত্তর চরাইকান্দির একটি খোলা মাঠে জহির উদ্দিনের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখা যায়।

নিহত জহির উদ্দিন কালকিনি উপজেলার কয়ারিয়া ইউনিয়নের চরকাঝিকান্দি গ্রামের সোবাহান খানের ছেলে। তার স্ত্রী ও ৫ ছেলে রয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোফাজ্জেল হোসেন জানান, ভোররাতে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত ব্যক্তি কালকিনির চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কালকিনি থানায় চারটি মাদক মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর