গৌরীপুরে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে ৫ পুলিশ বরখাস্ত

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, গৌরীপুর (ময়মনসিংহ), বার্তা২৪.কম | 2023-08-30 17:19:17

ময়মনসিংহের গৌরীপুরে খোকন মিয়া (৩০) নামে এক মোবাইল ফোন ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর ঘটনায় পাঁচ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরাখাস্তকৃত পুলিশ সদস্যরা হলেন- গৌরীপুর থানার এএসআই আবদুল আউয়াল, রুহুল আমিন, আনোয়ার হোসেন ও কামরুল হাসান ও কনস্টেবল আল আমিন।

এর আগে গত সোমবার (২৯ এপ্রিল) অভিযুক্ত পাঁচ পুলিশ সদস্যকে গৌরীপুর থানা থেকে প্রত্যাহার করে ময়মনসিংহ পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকালে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন পাঁচ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিয়মনীতি উপেক্ষা করে সাদা পোশাকে অভিযানসহ বেশ কয়েকটি অভিযোগে তাদের বরখাস্ত করা হয়েছে।

এর আগে গত রোববার (২৮ এপ্রিল) রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে উপজেলার রামগোপালপুর বাজারের মোবাইল ব্যবসায়ী খোকন মিয়াকে (৩০) ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে পাঁচ পুলিশ সদস্যকে আটক করে এলাকাবাসী। প্রতিবাদে তারা মহাসড়ক অবরোধ করে রাখে।

খবর পেয়ে গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দীকী ও রামগোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল-আমিন জনি বিক্ষুব্ধ এলাকাবাসীকে আশ্বাস দিয়ে মহাসড়ক অবরোধ প্রত্যাহার করান। পরে গৌরীপুর থানার পুলিশ আটককৃতদের উদ্ধার করে।

আরও পড়ুন: ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টা পুলিশের

এ সম্পর্কিত আরও খবর