রাজনীতিতে জড়ালেন আলোচিত হিরো আলম

বগুড়া, দেশের খবর

স্টাফ করেসপন্ডেন্ট, বগুড়া, বার্তা২৪.কম | 2023-08-19 11:32:50

অবশেষে রাজনীতিতে জড়ালেন বগুড়ার বহুল আলোচিত আশরাফুল আলম ওরফে হিরো আলম।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে তাকে জাতীয় পার্টির (জাপা) অঙ্গ সংগঠন জাতীয় সাংস্কৃতিক পার্টির কেন্দ্র কমিটির সহ-সাংগঠনিক সম্পাদকের পদে মনোনীত করা হয়েছে। এর আগে বুধবার (১ মে) হিরো আলম দলের প্রাথমিক সদস্য পদ লাভ করেন।

বৃহস্পতিবার বিকেলে হিরো আলম মোবাইল ফোনে বার্তা২৪.কম-কে এ-তথ্য নিশ্চিত করেন।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে হিরো আলম জাপা চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদের সাথে সাক্ষাৎ করে দলে যোগ দেয়ার আগ্রহ প্রকাশ করেন। তিনি জাতীয় পার্টি থেকে সংসদ সদস্য পদে নির্বাচনে অংশ নেয়ার জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। কিন্তু জাতীয় পার্টি মনোনয়ন না দেয়ায় হিরো আলম বগুড়া-৪ (কাহালু- নন্দীগ্রাম) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহণ করেন।

মনোনয়ন পত্র বাছাইকালে হিরো আলমের মনোনয়ন বাতিল এবং পরবর্তীতে হাইকোর্টের মাধ্যমে প্রার্থিতা ফিরে পাওয়া এবং ভোট গ্রহণের দিন একটি ভোটকেন্দ্রে হিরো আলমকে মারপিটের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী আলোচিত হয়ে ওঠেন তিনি।

হিরো আলম বার্তা২৪.কম-কে জানান, যেহেতু তিনি চিত্র জগতে কাজ করেন, সেকারণে চিত্র নায়ক মাসুদ পারভেজ সোহেল রানার সাথে ভাল সম্পর্ক। সোহেল রানা জাতীয় সাংস্কৃতিক পার্টির সভাপতি এবং দলটির প্রেসিডিয়াম সদস্য। তার অনুপ্রেরণাতেই বুধবার তিনি জাতীয় সাংস্কৃতিক পার্টিতে যোগ দেন। বৃহস্পতিবার সংগঠনের সভাপতি তাকে এ পদে পদে মনোনীত করেন।

এ সম্পর্কিত আরও খবর