‘এখন আমার কি হবে’

কুষ্টিয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, কুষ্টিয়া , বার্তা২৪.কম | 2023-08-27 08:34:29

এখন আমার কি হবে?  মৃত্যুর এক ঘণ্টা আগেও আমার সঙ্গে ভিডিওকলের মাধ্যমে কথা হয়। স্বামীর মৃত্যুর সংবাদ শুনে বাকরুদ্ধ স্ত্রী হিরা খাতুন এভাবেই প্রলাপ করছিলেন। সৌদি আরবের সাকরায় সড়ক দুর্ঘটনায়  নিহত হন তার স্বামী রফিকুল ইসলাম। তার মৃত্যুতে পরিবারসহ পুরো এলাকায় চলছে শোকের মাতম।

নিহত রফিকুল ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মাধবপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

শুক্রবার  দুপুরে ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মাধবপুর গ্রামে গিয়ে দেখা যায়, দুই বছরের ছেলেকে কোলে নিয়ে বারবার মাটিতে আছড়ে পড়ছেন তিনি। মায়ের পাশে বাবার শোকে স্তব্ধ দুই মেয়ে।

তার বড় মেয়ের বয়স ১৫ বছর, মেজ মেয়ের বয়স ১০ বছর ও ছোট ছেলের বয়স  চার বছর।

নিহত রফিকুলের স্ত্রী হিরা খাতুন জানান, চলতি বছরের ২৪ মার্চ রফিকুল সৌদি আরবে যায়। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সৌদি আরবে একই গাড়িতে থাকা সহকর্মী রাশিদুলের স্ত্রীর মাধ্যমে তারা জানতে পারে রফিকুল সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় রাশিদুলও গুরুতর আহত হয়েছেন।

আহত রাশিদুলের বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার জুনিয়াদহ ইউনিয়নে।

উল্লেখ্য, নিহত রফিকুল ইসলাম ও আহত রাশিদুল ইসলাম সৌদি আরবের দাম্মামের আল হাবিব ক্যাটারিং সার্ভিসকর্মী হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার দাম্মাম থেকে মদিনায় হজরত মুহাম্মদের (সা.) রওজা জিয়ারত করতে যাচ্ছিলেন। পথে রিয়াদ থেকে ১০০ কিলোমিটার উত্তরে সাকরা এলাকায় গাড়ির চাকা ফেটে একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ১০ বাংলাদেশি নিহত হন।

 

এ সম্পর্কিত আরও খবর