বিএনপি এখন কানামাছির রাজনীতি করছে

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর | 2023-08-27 13:16:43

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ‘মানুষ মারা হলো বিএনপির রাজনীতি। তাদের কাজ হচ্ছে হাওয়া ভবন তৈরি করে হাওয়া খাওয়া। বিএনপি এখন কানামাছির রাজনীতি করছে। এদেশের মানুষ বিএনপির এই কানামাছির রাজনীতি পরিত্যাগ করবে।’

মঙ্গলবার (৭ মে) বিকেলে লক্ষ্মীপুরের রামগতি আ স ম আব্দুর রব সরকারি কলেজ মাঠে ফণীর প্রভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। রামগতি উপজেলা আওয়ামী লীগ এ সভার আয়োজন করে। সভা শেষে রামগতির এক হাজার ক্ষতিগ্রস্তের মাঝে ত্রাণ বিতরণ করেন আওয়ামী লীগ নেতারা।

মতিয়া চৌধুরী আরও বলেন, ‘নির্বাচিত হয়েও মির্জা ফখরুল ইসলাম আলমগীর শপথ গ্রহণ করেননি। ফখরুল বলেছেন, এটা তাদের কৌশল। কিন্তু জনগণের কাছে গোপন রেখে কোনো কৌশল হতে পারে না।’

এ সময় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানেরও কঠোর সমালোচনা করেন সাবেক কৃষিমন্ত্রী।

ত্রাণ বিতরণী অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় এতে বক্তব্য দেন- লক্ষ্মীপুর-৪ (রামগতি ও কমলনগর) আসনের সংসদ সদস্য মেজর (অব.) আবদুল মান্নান, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজত রায় নন্দী এবং কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন- লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর