ব্যবসায়ী হত্যায় স্ত্রী ও প্রেমিক আটক

যশোর, দেশের খবর

আজিজুল হক, স্টাফ করেসপন্ডেন্ট, বেনাপোল (যশোর), বার্তা২৪.কম | 2023-08-11 23:55:39

যশোরের বেনাপোলে আব্দুস ছালাম (৩৫) নামে এক মুদি ব্যবসায়ী হত্যার অভিযোগে তার স্ত্রীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় আব্দুস ছালামের স্ত্রীর কথিত প্রেমিককেও গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (০৭ মে) বিকেলে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে শার্শা থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- বেনাপোল পোর্ট থানার পাটবাড়ি এলাকার নিহত মুদি দোকানদার আব্দুস ছালামের স্ত্রী সাবিনা ইয়াসমিন ও তার প্রেমিক একই উপজেলার শিকড়ী গ্রামের মোক্তার হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম গাজী।

স্থানীয় সূত্রে জানা যায়, পাশের গ্রামের ইজিবাইক চালক জাহাঙ্গীরের সঙ্গে সাবিনার পরকীয়া সম্পর্ক ছিল। স্বামী আব্দুস ছালামকে সরাতে অনেক দিন ধরে পরিকল্পনা করে স্ত্রী। অবশেষে সুযোগ বুঝে প্রেমিক জাহাঙ্গীরের সহযোগিতা নিয়ে তাকে হত্যা করা হয়।

যশোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ বার্তা২৪.কমকে বলেন, ‘আমরা তথ্য প্রযুক্তির সূত্র ধরে নিহত আব্দুস সালামের স্ত্রী সাবিনা ইয়াসমিনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করি। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ইজিবাইক চালক জাহাঙ্গীরকে গ্রেফতার করা হয়। তদন্তের স্বার্থে এখনই সব কিছু বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, রোববার (০৫ মে) সন্ধ্যায় ছালাম তার ছেলেকে দোকানে বসিয়ে রেখে ওষুধ কিনতে বাজারে যায়। এরপর রাত ৯টায় তাকে ফোন করলে বাড়িতে ফিরছেন বলে জানান। পরে তার মোবাইল বন্ধ থাকে। রাতভর অনেক জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান পাওয়া যায়নি। সকালে বাড়ি থেকে ৮ কিলোমিটার দূরে আমড়াখালী রেল ব্রিজের নিচ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ সম্পর্কিত আরও খবর