পুলিশের তাড়ায় দুই বিল্ডিংয়ের ফাঁকে আটকা মাদক ব্যবসায়ী

চাঁদপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁদপুর | 2023-08-14 05:29:58

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মাদক বিক্রেতা নিজেকে পুলিশের হাত থেকে বাঁচাতে দুই বিল্ডিংয়ের ফাঁকে লুকাতে গিয়ে আটকা পড়েন। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলার উত্তর ঠাকুর বাজারে এ ঘটনাটি ঘটে।

রাতে মাদকের বিশেষ অভিযান চলাকালীন পৌর শহরের পূর্ব উপলতা কাজী বাড়ির খোকন ওরফে সিস্টেম খোকন (৫২) পুলিশের উপস্থিতি টের পেয়ে যশোরীর দুই বিল্ডিংয়ের মাঝখানে লুকাতে গিয়ে আটকা পড়েন।

এ সময় ঘটনাস্থলে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শেখ রাসেল, অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম এলএলবিসহ পুলিশের অন্যান্য অফিসাররা।

খোকনকে উদ্ধারে পুলিশ ফায়ার সার্ভিসকে খবর দিলে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধারে নেমে পড়ে ফায়ার সার্ভিসের কর্মীরা। দেয়ালের একটি অংশ ভেঙে তাকে উদ্ধার করা হয়। প্রায় আড়াই ঘণ্টা উদ্ধার অভিযান শেষে রাত দেড়টার দিকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে, জানতে চাইলে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শেখ রাসেল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যাই এবং ওই বিল্ডিংয়ের সম্ভাব্য সকল কক্ষ তল্লাশি করা হয়। এক পর্যায়ে খোকনকে দুই বিল্ডিংয়ের ফাঁকে আটকে থাকতে দেখি এবং প্রায় আড়াই ঘণ্টার অভিযান শেষে ফায়ার সার্ভিসের দু'টি ইউনিট যৌথভাবে উদ্ধার অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে।

তার বিরুদ্ধে মাদকের নিয়মিত মামলা রুজু করা হবে বলে তিনি নিশ্চিত করেন।

এ সম্পর্কিত আরও খবর