হবিগঞ্জে পাঁচজনকে কুপিয়ে মালামাল লুট

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, হবিগঞ্জ, বার্তা২৪.কম | 2023-08-22 04:28:20

হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বিথঙ্গল থেকে রোগী নিয়ে জেলা সদর আধুনিক হাসপাতালে আসার পথে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা এক নারীসহ পাঁচজনকে কুপিয়ে নগদ টাকা ও মোবাইল ফোনসহ মালামাল লুট করেছে।

শুক্রবার (১০ মে) ভোররাতে আজমিরীগঞ্জ উপজেলার কচুয়ার হাওরে এই ডাকাতির ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার ভোরে বিথঙ্গল গ্রাম থেকে ডায়রিয়া আক্রান্ত এক রোগীকে নিয়ে টমটম অটোরিকশায় করে জেলা সদর আধুনিক হাসপাতালে আসছিলেন এক নারীসহ পাঁচজন। কচুয়ার হাওর এলাকায় পৌঁছলে তাদের গতিরোধ করে একদল ডাকাত। এ সময় ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে কুপিয়ে সঙ্গে থাকা নগদ ১০ হাজার টাকা ও তিনটি মোবাইল ফোনসহ অন্যান্য মালামাল নিয়ে পালিয়ে যায়।

অটোরিকশা চালক কোনোরকমে তাদের বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদের হবিগঞ্জ জেলা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

আঘাত গুরুতর হওয়ায় বানিযাচং উপজেলার বিথঙ্গল গ্রামের ইন্দ্রজিৎ দাসের ছেলে অজিত দাস (৩৫) ও সিরাজ মিয়াকে (৩০) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর  তিনজন ইদ্রিস আলীর ছেলে ফিরোজ মিয়া (২৭), লক্ষ্মী কান্ত (৪৮) ও শামীম মিয়াকে (৪০) হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহকারী পুলিশ সুপার (এএসপি) (বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেল) শৈলেন চাকমা বলেন, পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে। জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এ সম্পর্কিত আরও খবর