হাতীবান্ধায় আসামি ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৪

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট | 2023-08-09 05:24:26

লালমনিরহাটের হাতীবান্ধায় পুলিশের কাছ থেকে রাশেদ নামে এক আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১২ মে) দুপুরে তাদেরকে লালমনিরহাটের জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার (১১ মে) সন্ধ্যায় উপজেলার মধ্য সিঙ্গিমারী গ্রামের এমপির বাগান এলাকা থেকে হাতীবান্ধা থানা পুলিশ মাদক সেবনের অপরাধে ছকর উদ্দিনের ছেলে রাশেদকে (২২) আটক করে। খবর পেয়ে এলাকাবাসী একত্রিত পুলিশের ওপর হামলা চালায়। তারা পুলিশের হাত থেকে আটক রাশেদকে ছিনিয়ে নেয়। এ সময় তাদের হামলায় হাতীবান্ধা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল মালেক ও পুলিশ সদস্য আব্দুল খালেক আহত হন।

খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করেন। এ ঘটনায় রোববার ভোরে ছকর উদ্দিন, রেজাউল, আলম ও মারুফ নামে চারজনকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে এলাকাবাসীর অভিযোগ, রাতে পুলিশ আসামি ধরার নামে শফিকুল ইসলাম, ছকর উদ্দিন, আমের আলী ও আকরাম হোসেনের বসত বাড়ি ভাঙচুর করে।

তবে এ অভিযোগ অস্বীকার করেছেন হাতীবান্ধা থাানার ওসি ওমর ফারুক। তিনি বলেন, ‘পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। ওই ঘটনায় চারজনকে গ্রেফতার করে জেল-হাজতে পাঠানো করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর