টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে নারী নিহত, আহত ২২

টাঙ্গাইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, টাঙ্গাইল | 2023-08-28 09:42:47

টাঙ্গাইলের মধুপুরে বাস-ট্রাক সংঘর্ষে সাহেরা খাতুন (৬০) না‌মের এক বাস যাত্রী নিহত হ‌য়ে‌ছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২২ জন। আহতদের ৬ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে, ৫ জনকে মধুপুর হাসপাতাল ভর্তি করা হ‌য়ে‌ছে।

নিহত সাহেরা খাতুন মধুপুর উপজেলার আলোকদিয়া ইউনিয়নের মাইজবাড়ী গ্রামের মৃত জোয়াদ আলীর স্ত্রী।

মঙ্গলবার (১৪ মে) সকা‌লের দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের উপজেলার গাংগাইর বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। ‌নিহ‌তের স্বজনরা জানায়, জমি সংক্রান্ত একটি মামলায় হাজিরা দিতে মেয়ে জেসমিনকে নিয়ে টাঙ্গাইল আদালতে যাচ্ছিলেন সা‌হেরা।

এ ঘটনায় জেসমিনসহ অন্তত ২২ জন আহত হয়েছেন। আহত হলেন, আরিফ (৩৫), বিষ্ণু দাস (৪৫), তালেব আলী (৪৮), আব্দুর রশিদ (৪০),আ.লতিফ (৬৫), আব্দুল বাছেদ (৪৫), কল্পনা, পূর্নিমা (৪৫), ইনসান (২৮), আবু সাঈদ (৩৮), আর্জিনা (২৫), সবুরা (৪০)। এছাড়া ১১জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মধুপুর থেকে টাঙ্গাইলগামী গারোবাজার-টাঙ্গাইল সার্ভিসের একটি বাস গাংগাইর নজমুল ইসলাম ফাজিল মাদরাসা অতিক্রম করতেই বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। প‌রে খবর পেয়ে মধুপুর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর সাহেরার মৃত্যু হয়।

মধুপুর থানার অফিসার ইনচার্জ শ‌ফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ সম্পর্কিত আরও খবর