পাওনা টাকা চাওয়ায় কুপিয়ে হত্যা

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪.কম | 2023-09-01 10:24:57

পাওনা টাকা চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় জোবায়ের আলম হাসান (২৫) নামে এক সিএনজি চালককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় মারাত্মক আহত হন নিহতের বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক মিয়া নামে তিনজন।

বুধবার (১৫ মে) দিনগত রাত দেড়টার দিকে কেন্দুয়া উপজেলার মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক জোবায়ের আলম হাসান আলমপুর গ্রামের রুহুল আমিনের ছেলে। এ ঘটনায় পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌছে প্রতিপক্ষের আবুল কালাম আজাদ, খোকন ও ঝরনা আক্তার নামে তিনজনকে আটক করেছে।

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে বুধবার (১৫ মে) দিবগত রাত দেড়টার দিকে মাসকা ইউনিয়নের আলমপুর গ্রামের রুহুল আমিন বাঙালির ছেলে জুবায়ের আলম হাসানের (২২) উপর বাড়ির পাশেই হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এ সময় হাসানের বাবা রুহুল আমিন, মা কল্পনা আক্তার ও চাচা ফারুক এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করে প্রতিপক্ষের লোকজন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত তিনটার দিকে জোবায়ের আলম হাসানকে মৃত ঘোষণা করা হয়।

এ বিষয়ে বৃহস্পতিবার (১৬ মে) ভোরে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজীর সাথে কথা হলে তিনি এসব তথ্য নিশ্চিত করে বলেন, ‘একই গ্রামের আবুল কালাম আজাদের ছেলে আশরাফুল এবং হাসানের মধ্যে টাকা পাওনাকে কেন্দ্র করে বিরোধ চলছিল। এরই জের ধরে বুধবার রাত দেড়টার দিকে হাসানের উপর হামলা চালায় আজাদসহ তার লোকজন।’

এ সম্পর্কিত আরও খবর