প্রতিনিধিদের সম্মান দিতে কার্পণ্য করেনা বার্তা২৪.কম

চাঁপাইনবাবগঞ্জ, দেশের খবর

মো.তারেক রহমান, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁপাইনবাবগঞ্জ | 2023-08-30 23:23:27

‘বাংলার, বাঙালির সংবাদ সারথি’ স্লোগানে নানা চড়াই-উতরাই পেরিয়ে দ্বিতীয় বর্ষে পদার্পণ করল তরুণ প্রজন্মের জনপ্রিয় দেশের একমাত্র মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল বার্তা২৪.কম। নিউজ পোর্টালটি ২০১৮ সালের ১৮ মে দেশের অনলাইন পত্রিকার পথিকৃৎ আলমগীর হোসেন এর সম্পাদনায় যাত্রা শুরু করে।

এ উপলক্ষে শনিবার (১৮ মে) বার্তা২৪.কম এর ঢাকার গুলশান অফিসে আয়োজন করা হয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান। নানা আয়োজনে দিনটি পালিত হয়। সকাল থেকেই দেশের সব জেলা ও স্টাফ করেসপন্ডেন্টদের আগমনে সরগরম হয়ে ওঠে গুলশান লেকের সুসজ্জিত বার্তার অফিস। দিনভর চলে আড্ডা ও আলোচনা। সংশ্লিষ্ট বিভাগের প্রধানরা বিভিন্ন দিক নির্দেশনা দেন এবং আগত করেসপন্ডেন্টদের সমস্যা সম্ভাবনার কথা শুনেন।

সন্ধ্যায় আলোচনার টেবিলে হাজির হন পত্রিকাটির প্রাণ পুরুষ আলমগীর হোসেন। উন্মুক্ত আলোচনায় তিনি পত্রিকাটি এগিয়ে নিতে সবার সহযোগিতা কামনা করেন এবং সবসময় প্রতিনিধিদের পাশে থাকার ঘোষণা দেন।

পরে ইফতার ও দোয়া মাহফিলের মধ্য দিয়ে শেষ হয় বার্তা২৪.কম এর প্রথম বর্ষপূর্তির মিলন মেলা। এমন আয়োজনে ও সম্পাদকের সুনির্দিষ্ট দিক নির্দেশনায় সকল প্রতিনিধি সবসময় বার্তা২৪.কম এর পাশে থাকার দৃঢ় অভিব্যক্তি প্রকাশ করেন।

এ সম্পর্কিত আরও খবর