সাভারে নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্য আটক

ঢাকা, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,সাভার (ঢাকা) | 2023-09-01 16:26:32

সাভারে নারীসহ ছিনতাইকারী চক্রের ৯ সদস্যকে আটক করা হয়েছে। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ও মডেল থানা পুলিশ বুধবার রাতভর যৌথ অভিযান চালিয়ে  ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করে। 

আটককৃতরা হলেন, মানিকগঞ্জ জেলার শিবালয় থানার ইমতিয়াজ শেখের ছেলে মো. আক্কাস (৩৮), বিদ্যুৎ খানের ছেলে সুমন (২৭), সিংগাইর থানার মৃত আলী হোসেনের মেয়ে রেশমা (২৩), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কাজীপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে নাজমুল (২০), মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার স্বর্ণগ্রামের লতিফ ফরাজীর ছেলে রায়হান (২২) ও সাভারের ফুলাবড়িয়া এলাকার মৃত কাশেম হাওলাদারের ছেলে আলিম হাওলাদারের (২৪) নাম জানা গেছে। সাভার মডেল থানা পুলিশের কাছে আটক অপর তিন ছিনতাইকারীর পরিচয় জানা যায়নি।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাসার জানান, ঈদকে সামনে রেখে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড বন্ধে পুলিশ যৌথ অভিযান শুরু করেছে। এরই ধারাবাহিকতায়  বুধবার রাতভর সাভার মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযান পরিচালিত হয়। পরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহভাজন ৯ ছিনতাইকারীকে আটক করা হয়।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বার্তা২৪.কমকে বলেন, আটক ৯ ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে পাঠানো হয়েছে। ঈদকে সামনে রেখে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর