বেগমগঞ্জে গৃহবধূ গণধর্ষণ, অস্ত্রসহ গ্রেফতার ২

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নোয়াখালী | 2023-08-10 09:37:06

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানি ইউনিয়নে এক গহবধূকে (২৫) গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সাইফুল (৩০) ও বাবু (৩২) নামে অভিযুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে গ্রেফতারের সময় একটি এলজি ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার সকালে পুলিশ দোয়ালিয়া গ্রামের একটি বাড়ি ঘেরাও করে আসামিদের গ্রেফতার করে। গ্রেফতার দুইজন হচ্ছেন, ওই গ্রামের মোস্তফার ছেলে সাইফুল ও রুদ্রুপুর গ্রামের কফিল উদ্দিনের ছেলে বাবু।
বৃহস্পতিবার দিবাগত রাতে গৃহবধূর ঘরে ঢুকে গ্রেফতার দুই আসামিসহ তিনজন ওই গৃহবধূকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার। 

ভুক্তভোগীর পরিবার জানায়, হারুন, সাইফুল ও বাবুর সঙ্গে পুকুরে মাছ চাষ নিয়ে ভুক্তভোগীর স্বামীর বিরোধ চলে আসছিল। এর জের ধরে বিভিন্ন সময় আসামিরা তাদের হুমকি দিয়ে আসছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ভুক্তভোগীর ঘরে ঢুকে দুই নারীকে মারধর করে আসামিরা। পরে তারা ভুক্তভোগী নারীকে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে আসামিরা পালিয়ে যায়। ধর্ষিতার পরিবার আরও অভিযোগ করেন, গণধর্ষণ শেষে আসামিরা তাদের ঘর থেকে ৪০ হাজার টাকার একটি স্বর্ণের চেইন ও তাদের বসত ঘরে ব্যাপক ভাঙচুর চালায়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আলম মোল্লা বলেন, ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত ৬০-৭০জনকে আসামি করে একটি মামলা করেছেন। মামলার সূত্র ধরে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ওসি আরও বলেন, ভুক্তভোগীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর