সুনামগঞ্জে স্কুলছাত্রীকে গণধর্ষণ, শিক্ষক গ্রেফতার

সুনামগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-09 14:03:03

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই স্কুলের শিক্ষক মিশন সেন বাপ্পাকে গ্রেফতার করেছে পুলিশ। শিক্ষক উপজেলার কলকলিয়া ইউনিয়নের কাসিলা গ্রামের মলয় সেনের ছেলে।

আটকের বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতেয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘ধর্ষণের ঘটনায় মেয়েটির বাবা চঞ্চল সেন বাদী হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নিয়াতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলায় দুইজনকে আসামি করা হয়।’

দুইজনের মধ্যে উক্ত শিক্ষক হলেন একজন। মামলার পরিপ্রেক্ষিতে তাকে শুক্রবার উপজেলার কলকলিয়া ইউনিয়নের কাসিলা গ্রামে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

আজ শনিবার (২৫ মে) আসামিকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হবে। একই সঙ্গে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।

তিনি আরো জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের কাসিলা গ্রামের বাসিন্দা অষ্টম শ্রেণির ছাত্রীকে (১৩) সৈয়দপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাপ্পা গত ৪মার্চ বেড়ানোর কথা বলে বিদ্যালয় থেকে জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদের বাড়িতে নিয়ে যান।

সেখানে বাপ্পা ও তার বন্ধু সামাদ মিলে তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের ঘটনার পর মেয়েটি অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে মেয়েটি তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানালে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়।

এ সম্পর্কিত আরও খবর