নরসিংদীতে টয়লেট থেকে দুই সহোদরের লাশ উদ্ধার

নরসিংদী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-26 12:43:34

নরসিংদী জেলা শহরের কাউরিয়াপাড়াস্থ লঞ্চঘাটের একটি টয়লেট থেকে সহোদর দুই কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে নরসিংদী পুলিশ। নিহতরা হলো নরসিংদীর মনোহরদী উপজেলার চালাকচর গ্রামের শফিকুল ইসলামের মেয়ে তারিন (১২) এবং তাইয়িবা (৪)।

শুক্রবার (২৪ মে) রাত প্রায় ৮টার দিকে এই মরদেহ দুটি উদ্ধার করা হয়। উদ্ধারের পর মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা এই প্রতিনিধিকে জানান, সন্ধ্যার দিকে নরসিংদীর মেঘনা নদীর পাড়ের কাউরিয়াপাড়া লঞ্চঘাটের টয়লেটের ভেতর দুটি মরদেহ পড়ে থাকতে দেখে থানায় সংবাদ দেয় এলাকাবাসী।

খবর পেয়ে নরসিংদী সদর মডেল থানা পুলিশ টয়লেটের ভেতর থেকে মরদেহ দুটি উদ্ধার করে। পরে পুলিশ খোঁজ নিয়ে তাদের পরিচয় জানতে পেরেছে। এ ঘটনায় নিহতদের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন শেষে নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ পিপিএম, বিপিএম সাংবাদিকদের বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অন্য কোথাও শ্বাসরোধে হত্যা করে, শেষে মরদেহ দুটি টয়লেটে ফেলে গেছে হত্যাকারীরা। তবে কী কারণে কে বা কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এ সম্পর্কিত আরও খবর