চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন

পাবনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, পাবনা | 2023-08-25 08:35:20

নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ এনে লিফলেট বিতরণ, পোস্টারিংয়ের পর এবার অধ্যক্ষ মিজানুর রহমানের অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন পাবনার চাটমোহর সরকারি কলেজের শিক্ষকরা।

রোববার (২৬ মে) সকাল ১১টায় ঐ কলেজের শিক্ষকদের আয়োজনে কলেজ গেটে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শিক্ষকদের সাথে কলেজটির শিক্ষার্থী, সংশ্লিষ্ট এলাকার রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিরাও একাত্মতা ঘোষণা করেন।

চাটমোহর সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক কামাল মোস্তফার সভাপতিত্বে মানববন্ধনকালে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান আবদুল হামিদ মাস্টার, ভাইস চেয়ারম্যান ইসাহাক আলী মানিক, মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ইদ্রিস আলী, কলেজের প্রভাষক লিলি আক্তার, প্রেসকাবের সভাপতি রকিবুর রহমান টুকুন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, কলেজ অধ্যক্ষ মিজানুর রহমান রাতের আঁধারে নিয়োগ বাণিজ্য করে তাদের এমপিওভুক্তির অপচেষ্টা করছেন। সরকারি হওয়ার পর শিক্ষকদের ফাইলে ভুল তথ্য প্রদান করেছেন। তাই ঐতিহ্যবাহী এই কলেজকে রক্ষা করতে হলে দুর্নীতিবাজ অধ্যক্ষ মিজানুর রহমানকে অবিলম্বে অপসারণ করে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তা না হলে চাটমোহরবাসী তার বিরুদ্ধে বৃহত্তর আন্দোলন শুরু করবে বলে হুঁশিয়ারি দেন বক্তারা।

এ সম্পর্কিত আরও খবর