বিধবা ভাতা কার্ড পেলেন সেই জহুরান্নেছা

ময়মনসিংহ, দেশের খবর

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গৌরীপুর (ময়মনসিংহ) | 2023-08-29 20:37:01

মাল্টিমিডিয়া অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪.কমে খবর প্রকাশের পর সমাজসেবা অধিদপ্তর ময়মনসিংহের গৌরীপুর উপজেলা কার্যালয় থেকে বৃদ্ধা জহুরান্নেছাকে বিধবা ভাতার কার্ড দেয়া হয়েছে।

জহুরান্নেছার বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শালীহর গ্রামের মৃত উমর আলীর স্ত্রী।

গত ১৮ এপ্রিল বার্তা২৪.কম-এ ‘৮২ বছরেও ভাতা মিলেনি বৃদ্ধা জহুরান্নেছার’ শিরোনামে সংবাদ প্রকাশের পর বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়। পরে উপজেলা সমাজসেবা অধিদপ্তর কার্যালয় থেকে সকল দাপ্তরিক প্রক্রিয়া সম্পন্ন করে রোববার (২৬ মে) জহুরান্নেছার জন্য বিধবা ভাতার কার্ড দেয়া হয়।

উপজেলা সমাজসেবা অফিসার ইসতিয়াক আহমেদ বলেন, ‘বার্তা২৪.কমে ওই খবরটি প্রকাশের পর বিষয়টি আমি জানতে পারি। পরে আমরা জহুরান্নেছার বাড়িতে গিয়ে তার সঙ্গে যোগাযোগ করি। এরপর প্রয়োজনীয় কাগজপত্র সংগ্রহ করে তার জন্য বিধবা ভাতার কার্ডের ব্যবস্থা করে দেই।’

বৃদ্ধা জহুরান্নেছা বলেন, ‘আমার দুঃখের কথা লেহা-লেহি অওনের পর বিধবা ভাতার কার্ড পাইছি। আমি মেলা খুশি হইছি। সবার লেইগ্যা আমি দোয়া করি।’

কার্ড দেয়ার সময় উপস্থিত ছিলেন- উপজেলা সমাজসেবা অফিসার ইসতিয়াক আহমেদ, ফিল্ড সুপারভাইজার মনিরুস সালেহীন ও হারুন অর রশিদ, অফিস সহকারী ইকবাল সোবহান খান, ইউনিয়ন সমাজকর্মী শফিকুল ইসলাম খান প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর