শার্শায় ছেলে-মেয়েকে নিয়ে মায়ের 'আত্মহত্যা'

যশোর, দেশের খবর

আজিজুল হক, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বেনাপোল (যশোর) | 2023-08-30 14:31:35

যশোরের শার্শায় শাশুড়ির নির্যাতনে ছেলে ও মেয়েকে কীটনাশক পান করিয়ে পরে নিজেও আত্মহত্যা করেছেন মা। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শশুর ও শাশুড়িকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সোমবার (২৭মে) সকালে শার্শার চালিতা বাড়ীয়া দীঘা গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ তাদের মরদেহ উদ্ধার করে।

নিহতরা হলেন- চালিতাবাড়িয়া গ্রামের ইব্রাহিমের স্ত্রী হামিদা খাতুন (৩৫), তার মেয়ে শরিফা খাতুন (১১) ও ছেলে সোহান হোসেন (৪)।

প্রাথমিক অবস্থায় আত্মহত্যার প্রকৃত কারণ না জানা গেলেও স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশের ধারণা, শাশুড়ির নির্যাতন থেকে মুক্তি পেতে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে।

এ বিষয়ে কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ফিরোজ টিংকু বার্তা২৪.কমকে বলেন, ‘আমার জানা মতে মেয়েটি খুব ভালো ছিল। কিন্তু তার শাশুড়ির স্বভাব ভালো না। ওই বাড়িতে প্রায়ই বাইরের মানুষ যাতায়াত করতো। এতে তার বৌমা বাধা দিত। তাই শাশুড়ি বিভিন্নভাবে তাকে নির্যাতন করতো। অবশেষে তার নির্যাতনের হাত থেকে রক্ষা পেতে সে তার ছেলে-মেয়েদের সাথে নিয়ে কীটনাশক পানে আত্মহত্যা করে। অপরাধীদের সাজা হওয়া প্রয়োজন।’

বাগআচড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক সুকদেব বার্তা২৪.কমকে জানান, এ ঘটনায় শশুর ও শাশুড়িকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এ সম্পর্কিত আরও খবর