হবিগঞ্জে দু’জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার, আটক ১

হবিগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, হবিগঞ্জ | 2023-08-27 18:10:02

হবিগঞ্জ সদর ও চুনারুঘাটে এক নারী চা শ্রমিকসহ দুই জনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

পুলিশ জানায়, সোমবার (২৭ মে) সকালে শহরের বানিয়াচং রোড়ে কৃষ্ণা রিপায়ারিং ওয়ার্কশপের মালিক দিলীপ রায়ের লাশ তার দোকানেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। তিনি শহরের উমেদনগর এলাকার দিপংকর রায়ের ছেলে। পরিবারের দাবি, তাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

হবিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) অভিজিৎ ভট্টাচার্য্য জানান, রোববার (২৬ মে) রাতে দিলীপ তার দোকান বন্ধ করে মুড়ারবন্দ মাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। সকালে পরিবারের লোকজন দোকান খুলে তার মরদেহ তীরের সাথে ঝুলতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠায়।

এদিকে, চুনারুঘাট উপজেলার লাল চান চা-বাগান থেকে জলিকা মুন্ডা (২২) নামে এক চা-শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ভোররাতে উপজেলার লাল চান চা-বাগানের পাথর টিলায় নিজ ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি ওই বাগানের রাজেন মুন্ডার স্ত্রী। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে পাঠায়।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, ঘটনাটি রহস্যজনক হওয়ায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য স্বামী রাজেন মুন্ডাকে আটক করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর