রাজবাড়ীতে অস্ত্র-গুলিসহ চরমপন্থী গ্রেফতার

রাজবাড়ী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজবাড়ী | 2023-08-31 21:09:48

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন থেকে চরমপন্থী দলের সদস্য আশরাফুল ইসলামকে (ফুলি) গ্রেফতার করেছে পুলিশ। তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। ফুলি চরমপন্থী জুলহাস বাহিনী দলের সক্রিয় সদস্য ছিলেন।

গ্রেফতারকৃত আশরাফুল ইসলাম সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের চর-বেলিনগর গ্রামের আসমত আলী ফকিরের ছেলে। চরমপন্থী এই সদস্যের বিরুদ্ধে হত্যাসহ দুইটি মামলা রয়েছে।

সোমবার ( ২৭ মে) সন্ধ্যায় সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের পালপাড়া পদ্মানদীর পাড়ে বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে সদর থানা পুলিশ।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বার্তা২৪.কমকে জানান, বিকালে গোপন সংবাদের ভিত্তিতে মিজানপুর ইউনিয়নে তার গ্রামের বাড়িসহ পার্শ্ববর্তী এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। অভিযানের এক পর্যায়ে তাকে পালপাড়া পদ্মানদীর পাড় থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তার তথ্যের ভিত্তিতে পদ্মা নদীর পাড়ে অভিযান চালালে কলা বাগান থেকে কালো কাপড়ে মোড়ানো একটি ব্যাগে একটি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আশরাফের বিরুদ্ধে অস্ত্র আইনের মামলা দায়ের করা হয়েছে।

এ সম্পর্কিত আরও খবর